মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন

নীলফামারী প্রতিনিধি / ২০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ২:২৩ অপরাহ্ন

নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে ১৭সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

নীলফামারী সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যানকে সভাপতি ও ইটাখোলা ইউনিয়নের মনি আকতারকে সাধারণ সম্পাদক করা হয় কমিটিতে।

এছাড়া নীলফামারী পৌরসভার সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য তন্বী তালুকদার(সহ-সভাপতি) ও পলাশবাড়ি ইউনিয়নের সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য কুলসুম আকতার(কোষাধ্যক্ষ) হিসেবে রয়েছেন এই কমিটিতে।

কমিটির গঠনের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এতে বক্তব্য দেন ডেমক্রেসিওয়াচ এর অপরাজিতা প্রকল্পের সমন্বয়কারী শাহ কামাল হোসেন।

ডেমক্রেসিওয়াচ এর অপরাজিতা প্রকল্পের সমন্বয়কারী শাহ কামাল হোসেন বলেন, পদাধিকার বলে এই কমিটির সভাপতি উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান এবং অন্যান্য পদগুলো আলোচনা সাপেক্ষে কিংবা প্রার্থী বেশি হলে নির্বাচন করে পূরণ করতে হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর