শুক্রবার, ২৪ জুন ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি / ৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ১২:০৬ অপরাহ্ন

রাজশাহীর গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে রিসার্চ ইনিশিয়েটিভস বাংলাদেশ (রিইব)-এর আয়োজনে। রিইব-এর মাঠ সমন্বয়কারী বাবুল চন্দ্র সূত্রধরের সভাপতিত্ব সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তাছমিনা খাতুন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি,উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাশেদুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন শাপলা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবীর তোতা,জাতীয় আদিবাসী পরিষদের সাধারণ সম্পাদক গণেশ মার্ডি ও দিঘরী রাজা পরিষদের প্রধান নীরেন খালকো।

উল্লেখ্য, রিইব-এর প্রকল্পটি গোদাগাড়ী উপজেলার রিশিকুল, গোগ্রাম ও দেওপাড়া ইউনিয়নের কয়েকটি গ্রামে পরিচালিত হচ্ছে। গণগবেষণার মাধ্যমে দলিত, আদিবাসী ও অন্যান্য অধিকার বঞ্চিত জনগোষ্ঠীর মানুষের জীবনমানের উন্নয়নের লক্ষ্যে প্রকল্পটি পরিচালিত হচ্ছে। প্রধান অতিথি বলেন, নৃগোষ্ঠীর লোকজন তাদের সমস্যা নিয়ে সচরাচর যোগাযোগ করে না।

ভূমিসহ যেসব বিষয়ে তারা সমস্যার সম্মুখীন হয়, সেসব বিষয়ে সংশ্লিষ্ট অফিসে কথা বললে নিশ্চয়ই কোন না কোন ফল আসবে। সমাজে কেউ যেন পিছিয়ে না থাকে সেজন্য সরকার তৎপর রয়েছে। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন এনিমেটর লিপি টৃুডু, নৃপেন্দ্রনাথ মাঝি ও সুধা টপ্প্য।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর