বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গোদাগাড়ীতে পালপুর উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীকে জুতাপেটা : ভিডিও ভাইরাল

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ৩:৩৪ অপরাহ্ন

রাজশাহী গোদাগাড়ী উপজেলার পালপুড় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সুমন আলী। রোববার সকালে বিদ্যালয়ের একটি আম গাছ থেকে আম খাওয়ার জন্য সুমন তিনটি আম পাড়লে কথা-কাটাকাটি হয় লাইব্রেরিয়ান কামারুজ্জামান টিপু ও পিয়ন খালেদ হোসেনের সাথে। এসময় প্রধান শিক্ষক উভয়কে শান্ত করতে এগিয়ে আসলে পা পিছলে মাটিতে পড়ে যান প্রধান শিক্ষক আসাদুল আলম।

এতে ক্ষিপ্ত হয়ে লাইবেরিয়ান টিপু নিজের পায়ের জুতা খুলে এলোপাতাড়ি জুতা দিয়ে মারধর করতে থাকেন শিক্ষার্থী সুমনকে। এক পর্যায়ে প্রধান শিক্ষককের উপস্থিতে লাইব্রেরিয়ান টিপুর সাথে মারধরে যোগ দেন পিয়ন খালেদ হোসেন।

এসময় শিক্ষার্থী সুমনের মা সুমনকে বাঁচাতে এগিয়ে আসলে তিনিও মারধরের শিকার হোন। এদিকে, এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

এসময় এলাকাবাসী দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানান। অন্যদিকে, ওই শিক্ষার্থীকে জুতা দিয়ে মারধরে কথা স্বীকার করে কামারুজ্জামান টিপু বলেন, তিনি ভেবেছিলেন ওই শিক্ষার্থী প্রধান শিক্ষককে ধাক্কা মেরেছে। ক্ষোভের জায়গা থেকে তিনি জুতা দিয়ে তখন ওই শিক্ষার্থীকে মারধর করেন।

তবে ঘটনার সময় প্রধান শিক্ষক আসাদুল আলম উপস্থিত থাকলেও তিনি লাইব্রেরিয়ান টিপুকে জুতা দিয়ে মারধর করতে দেখেননি এমনটি জানালেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দুলাল আলম বলেন, ঘটনাটি এই মাত্র শুনলাম। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। জানতে চাইলে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জানে আলম বলেন ঘটনটি সর্ম্পকে তিনি অবগত নন। সত্যতা যাচাই করে জড়িতের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

দেখুন ভিডিও


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর