রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় জেলার শ্রেষ্ঠ হৃদয় ইসলাম

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি / ২৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ১:৩৯ অপরাহ্ন

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২১ এ অংশ নিয়ে পবিত্র কোরআন তেলাওয়াতে পাবনা জেলার মধ্যে প্রথমস্থান অর্জন করেছেন হৃদয় ইসলাম। গত মঙ্গলবার পাবনা সরকারি কলেজ মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় তিনি ‘গ’গ্রুপে অংশ গ্রহণ করেন ।পরে কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খানের কাছ থেকে তিনি পুরস্কার ও সনদ গ্রহণ করেন।

হৃদয় ইসলাম ভাঙ্গুড়া উপজেলার অন্যতম বিদ্যাপিঠ শরৎনগর সিনিয়র ফাজিল মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ও পাশ্ববর্তী ফরিদপুর উপজেলার হাংড়াগাড়ি গ্রামের জমির উদ্দিন সরকারের পুত্র। এর আগে তিনি উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় ভাঙ্গুড়া উপজেলায় প্রথমস্থান অর্জন করেন।

হৃদয় ইসলাম জানান, আগামী ৩০ মে তিনি কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় রাজশাহী বিভাগীয় পর্যায়ে অংশ নিতে যাচ্ছেন। তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর