শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

নাটোর প্রতিনিধি / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ১২:২৮ অপরাহ্ন

দুর্ঘটনা কবলিত মহাসড়ক হিসেবে পরিচিত বনপাড়া-ঢাকা মহাসড়কের নাটোরের বড়াইগ্রামে আবারও যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ১ জন ও আহত হয়েছে কমপক্ষে ৬ জন। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শ্রীরামপুর তরমুজ পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম বারেক সরদার (৬০)। সে পাবনার বাহিরচর গ্রামের মৃত ইমান আলীর ছেলে ও ট্রাকের যাত্রী ছিলেন। আহতদের প্রথমে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে বারেক সরদারের মৃত্যু হয়।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান জানান, রাজশাহী থেকে ঢাকা গামী হানিফ পরিবহনের সাথে বিপরীত দিক থেকে আসা পাবনা গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় এবং এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২ জন নারী ও ৪ জন পুরুষ। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য, গত ৭ মে এই মহাসড়কের উপজেলার বনপাড়া এলাকায় দুই বাস ও এক ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত হয় ৭জন ও আহত হয় কমপক্ষে ৫০ জন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর