মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড

শেরপুর প্রতিনিধি / ২২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ১২:২৪ অপরাহ্ন

শেরপুরে পৌরসভার দমদমা কালীগঞ্জ মহল্লায় ২৪ মে মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এক যৌথ মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে। এসময় মাদকসেবী মো. আইযুব খন্দকারকে আটক করে। পরে তার কাছ থেকে ১০ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত মাদকসেবী শেরপুর পৌরসভার দমদমা কালীগঞ্জ মহল্লার মো. হারুন অর রশিদ এর ছেলে মো. আইয়ুব খন্দকার (৪৫)।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে মঙ্গলবার বিকেলে দমদমা কালীগঞ্জ মহল্লায় অভিযান চালায়।

এসময় ১০ পুড়িয়া গাঁজাসহ এক মাদকসেবীকে আটক করা হয়। পরে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই মাদকসেবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ এবং সেই সাথে ২০০ টাকা জরিমানা করেন। পরে দণ্ডপ্রাপ্ত মাদকসেবীকে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর