রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

‘স্কোর’ প্রকল্পের স্বাস্থ্য সুরক্ষা উপকরণ পেয়েছে জেলার ছয় হাজার নারী

নীলফামারী প্রতিনিধি / ১৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ২:৪০ অপরাহ্ন

নীলফামারী পৌরসভা এলাকার ১৬২জন গর্ভবতি ও প্রসূতি নারীকে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ দিয়েছে ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্প।

সোমবার দুপুরে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ এতে প্রধান অতিথি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জেসমিন নাহার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় প্রকল্পের টেকনিক্যাল কো-অর্ডিনেটর জাহিদুল ইসলাম, ফিল্ড কো-অর্ডিনেটর একরামুল হক, নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য রতনা রানী রায় উপস্থিত ছিলেন।

ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্প টেকনিক্যাল কো-অর্ডিনেটর জাহিদুল ইসলাম জানান, জেলায় ছয় হাজার নারীকে এই উপকরণ বিতরণ করা হয়েছে।

গ্লোবাল এ্যাফেয়ার্স কানাডার আর্থিক এবং প্ল্যান বাংলাদেশের কারিগরি সহায়তায় ল্যাম্ব নীলফামারীতে ‘স্কোর’ প্রকল্পটি ২০২২সালের ফেব্রুয়ারী থেকে বাস্তবায়ন করছে।

তিনি বলেন, করোনাকালীন অসুস্থ্য নারী এবং গর্ভবতি ও প্রসূতি মায়েদের নিয়ে কাজ করছে প্রকল্পটি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর