শনিবার, ২৫ জুন ২০২২, ১১:০৩ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে ২ দিন ব্যাপী শিশু মেলা শুরু

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ১০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

‘‘শিশু ও নারী উন্নয়ন সচেতনামূলক যোগাযোগ কার্যক্রম’’ বিষয়ে জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের আয়োজন নেত্রকোনার দুর্গাপুরে শুরু হয়েছে দুই দিন ব্যাপী শিশু মেলা। মঙ্গলবার দুপুরে স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে নানা আয়োজনে এ মেলা শুরু হয়।

এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা, শিক্ষামুলক চলচিত্র প্রদর্শনী, চিত্রাংকন, আবৃত্তি, ও কুইজ প্রতিযোগীতা শেষে
ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান এর সভাপতিত্বে জেলা তথ্য অফিস কর্মকর্তা ইনসান উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আল ফয়সাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য বিপ্লব মজুমদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু তাহের ভূইয়া, একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, প্রধান শিক্ষক শামছুনাহার বেগম প্রমুখ।

বক্তারা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তাই শিশুদের উজ্জ্বল ও সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করার কথা মাথায় রেখে সরকার বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করছে।

শিশুদের মানসিক বিকাশে এই মেলা গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। মেলায় উপজেলার বিভিন্ন দপ্তরের ১০টি শিক্ষামূলক ষ্টল স্থাপন করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর