রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

স্কুলছাত্রীর যৌনহয়রানির প্রতিবাদ করায় বখাটের হামলায় আহত ১

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি / ১৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

চাঁদপুরের কচুয়ার সফিবাদ গ্রামে স্কুল ছাত্রীকে ইভটিজিং প্রতিবাদ করায় বখাটে লোকজন প্রতিবাদকারীর উপর হামলা ও মারধরে অভিযোগ উঠেছে। সোমবার উপজেলার উত্তর পালাখাল মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় শিকর আহত সফিবাদ গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান মেহেদী হাসান জানান রবিবার বিকালে তেগুরিয়া ও পালাখাল উচ্চ বিদ্যালয় থেকে স্কুল ছুটি শেষে বাড়ির ফেরার পথে কিছু শিক্ষার্থীকে একই এলাকার সিয়াম, সজীব, ইব্রাহিম ও রানাসহ বেশ কয়েকজন যুবক অশালীন অঙ্গিভঙ্গি করে কথাবার্তা বলে।

এসময় আমি দেখতে পেয়ে তাদের বাধা দিলে আমার সাথে খারাপ আচরন করে। এক পর্যায়ে সোমবার আমাকে একা পেয়ে তারা মারধর করে আহত করে।

স্থানীয় ইউপি সদস্য মো. জাকির হোসেন বলেন,ইভটিজিং এর বিষয়টি শুনেছি এবং প্রতিবাদকারীকে মারধর করেছে বলেও হামলার শিকার মেহেদী আমাকে জানিয়েছেন।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, ইভটিজিং ও মারধরের বিষয়টি জানা নেই। তবে ক্ষতিগ্রস্থদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর