সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নাসিরনগরের ৭ নারী ছিনতাইকারী সাভারে আটক

প্রতিবেদকের নাম / ২৮৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯, ৭:১২ পূর্বাহ্ন

সোনাই নিউজ:সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় সোমবার ছিনতাই করার সময় স্থানীয় বাসিন্দারা একটি সংঘবদ্ধ নারী চক্রের সক্রিয় ৭ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ সময় এলাকাবাসী তাদের মারধর করেন। আটককৃত নারী ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন, মায়েরুন (২৬), কমলা (২৬), মিতু (২৫), ফরিদা (৫০), বানেছা (৪০), জামেলা (৩৫) ও মারুফা (৪৫)। তারা সকলেই ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার সময় ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাসে উঠে ৭ নারী সদস্য। পরে বাসের সিটে বসে থাকা এক নারীর গলার স্বর্ণের চেইন কৌশলে ছিনিয়ে নেওয়া চেষ্টা করে ছিনতাইকারী চক্রের এক নারী। এ সময় ওই নারী বাসযাত্রী চিৎকার করলে বাসের অন্যান্য যাত্রীরা ওই নারী চক্রের একজনকে আটক করে। আটককৃতের তথ্যের ভিত্তিতে বাসে থাকা আরো ছয় নারী সদস্যকে আটক করা হয়। পরে তাদের মারধর সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সাভার উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমজাদুল হক বলেন, ৭ নারী ছিনতাইকারী সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আবিদ হোসেন খাঁন জানান, আটককৃতরা থানায় পুলিশ হেফাজতে রয়েছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর