রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ওসমানীনগরে দুই গরু চোর আটক

প্রতিবেদকের নাম / ২৬৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯, ৬:৩৭ পূর্বাহ্ন

ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরে দুই গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার দয়ামীর ইউনিয়নের খাইয়াখাইড় গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র আনোয়ার মিয়া (৪৪) ও তাজপুর ইউনিয়নের আইলাকান্দি গ্রামের মৃত হাবিব উল্যা ওরফে জহির উল্যার পুত্র এরশাদ আলী ওরফে ইশ্বাদ আলী (৫০)।
ওসমানীনগর থানার এসআই মমিনুল ইসলাম বলেন, সোমবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আইলাকান্দি গ্রাম থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর