বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গালমন্দের প্রতিবাদ করায় দুর্গাপুরে মা ও ছেলের উপর হামলা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ১৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৩ মে, ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

নেত্রকোনার দুর্গাপুরে গালমন্দের প্রতিবাদ করায় মা ও প্রতিবন্ধী ছেলের ওপর হামলার ঘটনা ঘটেছে। রামদার কোপে গুরুতর আহত হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন মা মনোয়ারা খাতুন (৪২)। উপজেলার চন্ডিগড় ইউনিয়নের কেরনখলা গ্রামের বাসিন্দা আহত মনোয়ারা খাতুন।

হামলার এই ঘটনাকে কেন্দ্র করে মনোয়ারা খাতুন বাদী হয়ে আব্দুল হাই সহ ৪ জনকে আসামি করে দূর্গাপুর থানায় লিখিত অভিযোগ করলে, অভিযুক্তরা নানাভাবে হুমকি ধামকি সহ ভয়-ভীতি দেখিয়ে আসছে প্রতিনিয়ত।

এ নিয়ে সোমবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের মনোয়ারা খাতুন জানান, পারিবারিক বিষয় নিয়ে তার ও আবদুল হাই এর পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। মনোয়ারা‘র স্বামীর মৃত্যুর পর থেকে আব্দুল হাই ও তার পরিবারের সদস্যরা নানাভাবে হয়রানি শুরু করে তাদের। এই নিয়ে অনেক দেন-দরবার করেও কোন কাজ হয়নি।

গত মঙ্গলবার (১৭ মে) ওই পরিবার অকথ্য ভাষায় গালাগালি শুরু করলে এর প্রতিবাদ করেন মনোয়ারা খাতুন। এই জের ধরে আব্দুল হাই সহ তার পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে ঘরের আসবাবপত্র ভেঙ্গে ঘরে অলংকার ছিনিয়ে নেয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ওই দিন রাতেই ভুক্তভোগী পরিবার দূর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেন। হামলার বিষয়ে কথা বলার জন্য আব্দুল হাইয়ের মুঠোফোন সংযোগ বিচ্ছিন্ন থাকায় তা সম্বব হয়নি।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগটি আমলে নিয়ে মামলা লিপিবদ্ধ করেছি। অতি দ্রুতই অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর