মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় নিহত ৭

প্রতিবেদকের নাম / ২৭১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯, ৫:৩৩ পূর্বাহ্ন
ছবি:প্রতীকি

লক্ষ্মীপুর প্রতিনিধি।। লক্ষ্মীপুরে ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৭ জন নিহত হয়েছেন।

বুধবার (২৩ জানুয়ারি) ভোরে আঞ্চলিক সড়কের লক্ষ্মীপুর সদরের মান্দারীর যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই পরিবারের শাহ আলম, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, শামসুন নাহার, রুবেল, অমিত ও আটোরিকশাচালক নুরু। তারা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার জগদীশপুর এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, নিহতদের মধ্যে একই পরিবারের ৬ সদস্য রয়েছেন। বাকি একজন অটোরিকশার চালক।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবদুল্লাহ জানান, চন্দ্রগঞ্জ থেকে অটোরিকশায় করে সদর উপজেলায় যাচ্ছিলেন শাহ আলম ও তার পরিবার। এ সময় রতনপুর গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের বহন করা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মো. শাহজাহান জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর