শনিবার, ২৫ জুন ২০২২, ১১:১০ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জামালপুরে ছেলের মারধরে বাবার মৃত্যু

জামালপুর প্রতিনিধি / ৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২২ মে, ২০২২, ৫:৪৮ পূর্বাহ্ন

জামালপুর প্রতিনিধি॥জামালপুরে ছেলের মারধরে বাবার মৃত্যুর অভিযোগে রিপন নামে অভিযুক্ত ছেলেকে আটক করে থানায় নিয়ে আসার পথে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে রিপনের সহযোগিরা। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায় পুলিশ। পরে ২ জনকে আটক করে পুলিশ ।

পুলিশ সুওত্র জানাযায়, শনিবার (২১ মে) বিকেলে ছেলের মারধরে জামালপুর শহরতলীর রশীদপুর এলাকার আব্দুর রশীদ নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আব্দুর রশীদের ছোট ছেলে রিপনকে আটক করে থানায় নিয়ে আসার সময় রিপনের সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায়। পরে পুলিশ অভিযুক্ত রিপন ও তার এক সহযোগী ফয়সালকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত আব্দুর রশিদ রশিদপুর গ্রামের মৃত মহেষ শেখের ছেলে।

এ বিষয়ে জামালপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) দেলোয়ার হোসেন তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন,এঘটনায় নিহতের বড় ছেলে শিপন বাদী হয়ে রিপনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের এর পর আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টায় পুলিশ বাদী হয়ে ফয়সালসহ অজ্ঞাত ২০ জনকে আসামী করে একটি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর