বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নিজ হাতে আম পেড়ে আহরণের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

নাটোর প্রতিনিধি / ১৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২১ মে, ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে জেলা প্রশাসক শামীম আহমেদ আম বাগানে উপস্থিত হয়ে নিজ হাতে আম পেড়ে চলতি মৌসুমের জেলার আম আহরণের শুভ উদ্বোধন করলেন।

শনিবার দুপুরে উপজেলার আহমেদপুরের কেচুয়াকোড়া আসাদুজ্জামানের আম বাগানে এই আম আহরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার মোসা মারিয়াম খাতুন, কৃষি কর্মকর্তা শারমীন সুলতানা, থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক সহ এলাকার আমচাষী ও ব্যবসায়ীগণ।

পরে জেলার সর্ববৃহৎ আমের বাজার আহমেদপুর বাজারে আম আহরণ, মজুদ ও বিক্রয় ব্যবস্থাপনার উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে জেলা প্রশাসক রাসায়নিক পদার্থের অপব্যবহার না করে পরিপক্ক ফল প্রাপ্তি নিশ্চিত করার বিষয়ে গুরুত্বারোপ করে বলেন, ফল চাষিদের ফল সংগ্রহ এবং এর বিপণন ও পরিবহন কার্যক্রমে কোনো প্রতিবন্ধকতা দেখা দিলে জেলা প্রশাসন তা নিরসন করবে। ফলের আড়ত এবং বাগানগুলোতে প্রশাসনিক মনিটরিং ব্যবস্থা চলমান থাকবে।

উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগ সূত্রে জানা গেছে, চলতি বছরে উপজেলায় ৫০০ হেক্টর জমি থেকে প্রায় ১২হাজার ৫শত মেট্রিক টন আম উৎপাদন হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর