রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ৭ নিহতের ঘটনার ঘটনাস্থল পরিদর্শন

নাটোর প্রতিনিধি / ১৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২১ মে, ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ৭ নিহতের ঘটনার তদন্তে উচ্চ পর্যায়ের এক প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন যোগাযোগ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (সড়ক পরিবহন ও মহাসড়ক) মো. আনিসুর রহমান এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআরটিএ পরিচালক (রোড সেফটি) শেখ মোহাম্মদ মাহবুব-ই-রাব্বানী, বগুড়া হাইওয়ে পুলিশ সুপার মুন্সী শাহাবুদ্দিন, সড়ক ও জনপদ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তানভির সিদ্দিক সহ বিআরটিএ ও সড়ক ও জনপদ বিভাগের অন্যান্য কর্মকর্তাগণ।

পরিদর্শন শেষে কমিটি প্রধান যুগ্ম সচিব মো. আনিসুর রহমান সাংবাদিকদের জানান, গত ৭ মে বনপাড়া-ঢাকা মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়াতে দুই বাস ও ট্রাকের সাথে ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত ও বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হওয়ার ঘটনার কারণ নির্ণয় করতে মন্ত্রণালয় কর্তৃক গঠিত ৫ সদস্য বিশিষ্ট কমিটি এই তদন্তে আসে।

এই দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ও দায়ীদের চিহ্নিত করতে পাশাপাশি এই মহাসড়কে সাম্প্রতিক অন্যান্য দুর্ঘটনার কারণ নির্ণয় করতে ঘটনাস্থল সহ মহাসড়ক পরিদর্শন করা হয়েছে।

পরিদর্শন ও তদন্ত শেষে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে দুর্ঘটনা রোধে করণীয় বিষয়ে সুপারিশ করা হবে ও তা অনুমোদন সাপেক্ষে দ্রুত বাস্তবায়ন করা হবে।

উল্লেখ্য, গত ৭ মে থেকে ১৮ মে পর্যন্ত ১১ দিনে বড়াইগ্রামের মহাসড়কের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে ও আহত হয়েছে কমপক্ষে ৮০ জন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর