শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রধানমন্ত্রী আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিতে চাই-বিমান প্রতিমন্ত্রী

প্রতিবেদকের নাম / ২৮৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯, ৫:০৫ অপরাহ্ন

সোনাই নিউজ॥বেসামরিক ও বিমান পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী মন্ত্রীত্ব পাওয়ার পর সন্ধ্যায় তার নির্বাচনী এলাকায় আসলে শত শত নেতাকর্মী বিভিন্ন স্থরের গণ্যমান্য ব্যক্তিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন। মাধবপুর সড়ক পথে ডাক বাংলায় পৌঁছলে পূর্ব থেকেই প্রশাসনের লোকজন ও নেতাকর্মীরা মন্ত্রীকে শুভেচ্ছা ও স্বাগত জানাতে ভিড় করে। ডাক বাংলা প্রাঙ্গণে উপস্থিত নেতাকর্মী ও এলাকাবাসীর উদ্দেশ্যে মন্ত্রী বক্তব্যে বলেন এই মন্ত্রীত্ব কৃতিত্বের দাবিদার মাধবপুর-চুনারুঘাটাবাসী।

জনগণের ভালবাসার ঋণ সুদ হবে না। মন্ত্রীত্ব দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাধবপুর-চুনারুঘাটবাসীকে সম্মানীত করেছেন। সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিব। এলাকার জনগণের আশা আকাঙ্খা ও প্রত্যাশা পুরনে অবিচল থাকব। তিনি বলেন মন্ত্রীত্ব পাওয়া বড় কথা নয় রক্ষা করা বড় কথা।

আগে সব সময় আমি অসহায় দরিদ্র মানুষের জন্য বেশি কাজ করতে পারতাম এখন এসব মানুষকে আমি অনুভব করি। বড় দায়িত্বের কারনে তাদের বেশি সময় দিতে পারবনা এটিই আমাকে প্রতিনিয়ত কষ্ট দিচ্ছে। পরে তিনি গ্রামের বাড়ি বানেশ্বরে গিয়ে তার পিতা সাবেক এমপি মওলানা আসাদ আলীর কবর জিয়ারত করেন ও গ্রামবাসীর সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর