বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আদমদীঘিতে বৃদ্ধা শাশুড়ীর মাথা ফাটালো পুত্রবধূ !

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২০ মে, ২০২২, ৮:২২ পূর্বাহ্ন

বগুড়ার আদমদীঘিতে থানায় জিডি করায় লাঠি দিয়ে বিধবা বৃদ্ধা শাশুড়ী মোর্শেদা বেওয়ার (৬৫) মাথা ফাটিয়েছে পুত্রবধূ তহমিনা।

আদমদীঘি উপজেলার কড়ই শাহানাপাড়ার মৃত ময়েজ উদ্দীনের স্ত্রী বিধবা মোর্শেদা বেওয়া ও তার পুত্রবধূ তাহমিনার মাঝে পারিবারিক বিষয় নিয়ে প্রায় ঝগড়াবিবাদ লেগেই থাকতো। মোর্শেদা বেওয়ার পুত্র মোসলেম উদ্দীন দীর্ঘ ৬/৭ বছর ধরে দেশের বাহিরে সৌদি আরবে কাজের জন্য অবস্থান করছে। এ সুযোগে পুত্রবধূ তার শাশুড়ীকে প্রায় নির্যাতন করে আসছিলো ।

গত ১৫ মে মোর্শেদা বেগম আদমদীঘি থানায় তার পুত্রবধূসহ ৩ জনের নামে জিডি করে।

জিডি করায় মোর্শেদা বেগমের পুত্র বধু ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার (১৭ মে) রাতে লাঠি দিয়ে বৃদ্ধাকে নিযার্তন করে। এসময় লাটির আঘাতে বৃদ্ধার মাথা ফাটিয়ে দেয়।ঐ বৃদ্ধার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, মোর্শেদা বেওয়া সাধারন ডায়রী করেছে এবং মারপিটের ঘটনা শুনেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর