শনিবার, ২৫ জুন ২০২২, ১০:২১ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে ওয়াজাহাতি ইসলামী মহা-সম্মেলন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ১৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ২:০৪ অপরাহ্ন

সা’দ পন্থীদের অপপ্রচার ও ৯জন আলেমের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে দুর্গাপুরে উলামা মাশায়েখ ও তাবলীগ সাথীদের উদ্যোগে এক ওয়াজাহাতি মহা-সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার পৌর শহরের মার্কাজ মাদ্রাসা মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা বিভিন্ন এলাকা থেকে আগত শতশত ধর্মপ্রান মুসল্লিদের অংশগ্রহনে মহা সম্মেলনে আল্লামা জিয়াউদ্দিন সাহেব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বয়ান করেন, আল্লামা মুফতি নজরুল ইসলাম কাসেমী সাহেব।

অন্যদের মধ্যে বয়ান করেন, আল্লামা আব্দুল আজিজ, হাফেজ মোস্তফা, হাফেজ মাওঃ অলি উল্লাহ, মুফতি হাবিবুর রহমান, মাওঃ হাবিবুর রহমান, মাওঃ মুজিবুর রহমান সহ বিভিন্ন মাদরাসার মোহতামিমগন।

বক্তারা বলেন, ইসলামই একমাত্র পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। কোরআন হাদীস তথা শেষ নবী মুহাম্মদ সা. এর জীবন আদর্শে নিহিত রয়েছে মানব জাতীর অফুরন্ত কল্যাণ।

কোরআন এবং রাসূল সা. এর সুন্নাহ মোতাবেক না চলায় আজ দেশে-দেশে অরাজকতা চলছে। তাই আমাদেরকে ইহকালীন ও পরকালীন জীবন সুন্দর করতে কোরআন এবং রাসূল সা. সুন্নাহ কে আঁকড়ে ধরতে হবে। দুর্গাপুরের খ্যাতনামা ৯জন আলেমের বিরুদ্ধে যে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে তা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত।

ঠুনকো এক বিষয় নিয়ে যে মামলা দায়ের করা হয়েছে তা দ্রুত প্রত্যাহারের দাবী জানিয়ে দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজাত করা হয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর