রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা সিএসএস এনজিওর পক্ষ হতে ফ্রী মেডিকেল সেবা প্রদান 

এ কে আজাদ  রাজবাড়ী / ৫১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশায় সিএসএস এনজিওর প্রতিষ্ঠাতা রেভারেন্ড পাল মুন্সির স্মরণে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এমএফপি উপকারভোগী মা ও শিশু সহ শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক ছাত্রছাত্রীদের ফ্রী মেডিকেল সেবা প্রদান করা হয়।
বৃহস্পতিবার (১৯ মে) সকাল থেকে দিনব্যাপী এমএফপি উপকারভোগী মা ও শিশুদের পাংশা পৌরসভাধীন মৈশালা দাখিল মাদ্রাসা ক্যাম্পাসে ফ্রী মেডিকেল সেবা প্রদান করা হয়।
পাংশা উপজেলা নির্বাহী কমকর্তা মোহাম্মদ আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্ভোদন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, সিএসএস এর জোনাল ম্যানেজার গৌরাঙ্গ পাল, আর এম শ্রীবাস চন্দ্র বিশ্বাস, জেলা জোলাল একাউন্টস্ ও মনিটরিং অফিসার অচিন্ত্য কুমার বিশ্বাস, এ আর এম রিপন কুমার সূত্রধর, মৈশালা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সোবাহান প্রমুখ।
ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসা ও পরামর্শ প্রদান করেন, ডাঃ বিনা আক্তার এম.বি.বি.এস (ডি.ইউ) ও ডাঃ আব্দুর রাজ্জাকুর এম.পি.এইচ (আই.ইউ)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী বলেন, সিএসএস এর নানাবিধ কর্মকাণ্ডের পাশাপাশি প্রতিষ্ঠাতার স্মরণে এই ফ্রী মেডিকেল সেবা সত্যি প্রশংসার দাবিদার। এ সময় তিনি আরও বলেন এরকম ফ্রী মেডিকেল সেবা প্রদানের ক্ষেত্রে আরও প্রচার-প্রচারণা চালাতে হবে সেই সাথে খোলা যাইগাতে করলে ভালো হয়। তাতে মানুষ আরও উপকৃত হবে। সেইসাথে এনজিওর উত্তর উত্তর সাফল্য কামনা করেন। এবং মৈশালা দাখিল মাদ্রাসার সুপার কে ধন্যবাদ জানান ক্যাম্পাস ব্যবহার করতে দেওয়ার জন্য।
উল্লেখ্য, সিএসএস মাইক্রোফাইন্যান্স প্রোগ্রাম এর পক্ষথেকে সারাদেশে ফ্রী মেডিকেল সেবা প্রদান করা হয়েছে। রাজবাড়ী জেলার ১৫ টি স্থানে ফ্রী মেডিকেল সেবা প্রদান করা হবে। ইতিমধ্যে জেলার ৩টি স্থানে শেষ হয়েছে ফ্রী মেডিকেল সেবা প্রদান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর