রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে আলেমদের বিরুদ্ধে মামলা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ১৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১৮ মে, ২০২২, ৩:৩৮ অপরাহ্ন

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার খ্যাতনামা ৯জন আলেমের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে মামলা এক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে এ বিষয়ে স্থানীয় শীর্ষ আলেমগন প্রেসক্লাব সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, সাদপন্থী একটি তাবলিগ জামাতের দল দুগার্পুরে এসে কাকৈরগড়া তালুকদারবাড়ী মসজিদে ওঠেন। ওখানে ৩দিন অবস্থানের পর বিলাশপুর ডাক্তার বাড়ী জামে মসজিদে অবস্থানকালে স্থানীয়দের মাঝে সন্দেহপোষন হলে তারা এখান থেকে চলে যাওয়ার অনুরোধ করেন এবং এলাকবাসীর চাপের মুখে এই এলাকা থেকে অন্যএলাকায় যেতে বাধ্য হয়।

এটাকে অসম্মানবোধ করে ক্ষোভের বশবর্তি হয়ে স্থানীয় আলেমদের নামে দুর্গাপুর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এক মামলা দায়ের করেন সাদপন্থী স্থানীয় জিম্মাদার সোরওয়ার্দী।

এতে ইসলামপুর ডাকুমারা মাদ্রাসার মোহ্তামিম হাফেজ মোস্তফা, লক্ষীপুর মাদ্রাসার মোহ্তামিম মাওঃ আব্দুল মজিদ, মাওঃ হযরত আলী, মাওঃ আবু হানিফ, মাওঃ রুকন উদ্দিন, মাওঃ আনাছ, মাওঃ উমর ফারুক, মাওঃ নূরুদ্দিন, মাওঃ রুহুল আমিন সিরাজী আসামী করে এ মামলা দায়ের করেন।

এই মিথ্যা মামলার বিষয়টি স্থানীয় ওলামাদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এনিয়ে দুগার্পুরের উলামা-মাশায়েক ও সাধারণ জনগন বৃহস্পতিবার সকাল ১১ঘটিকায় স্থানীয় মার্কাজ মাদরাসার সামনে এক প্রতিবাদ সমাবেশ আহবান করেছেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে দুগার্পুর কাচারী মাদ্রাসার মোহতামীম হাফেজ মাওঃ অলি উল্লাহ, ঝানজাইল মাদ্রাসার মুফতি হাবিবুর রহমান, সাওতুল হেরা মাদ্রাসার মোহতামীম মাওঃ হাবিবুর রহমান, মাওঃ মুজিবুর রহমানসহ অন্যান্য আলেমগন উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর