শনিবার, ২৫ জুন ২০২২, ১১:১৮ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইলে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

সরাইল প্রতিনিধি / ৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৩:০৭ অপরাহ্ন

নানা কর্মসূচির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ মঙ্গলবার ( ১৭ মে ) সকালে উপজেলার চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়কে ব্যান্ড পাটি নিয়ে ঘুরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর সমালোচনা করে বলেন, সরাইল উপজেলায় তাঁরা ৯ বছরেও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি করতে পারে নাই।

তিনি আরোও বলেন, মরহুম ইকবাল আজাদের সহধর্মনী সংরক্ষিত আসনের সংদস সদস্য উম্মে ফাতেমা শিউলি আজাদ যেন তাঁর স্বমী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল আজাদের হত্যাকারীদের সঠিক তদন্ত করে প্রকৃত খুনিদের বের করার আহবান জানান। আমাদেরকে মিথ্যা মামলার আসামী করে উপজেলা আওয়ামীলীগের কমিটি থেকে বাদ দেয়ার প্রতি হুশিয়ারী করে দিয়েছেন।

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সদস্য উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রনি, সাবেক সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম সিজার।

উল্লেখ,বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ১৯৮১ সালের ১৭ মে শেখ হাসিনা দেশে ফিরে আসেন এবং দলের হাল ধরেন। সেই থেকে দিনটিকে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর