বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নাটোরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ১

নাটোর প্রতিনিধি / ৩৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৬ মে, ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা এলাকার খোরশেদ আলম ওরফে মিলন(৩৫) নামে এক ইজিবাইক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দৃর্বৃত্তরা।

তার লাশ বড়াইগ্রাম সীমানা সংলগ্ন লালপুরের কদিমচিলান এলাকার রাস্তার পাশে আখের ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় তার লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। নিহত মিলন বনপাড়া মহিষভাঙ্গা এলাকার ফখরুল আলমের ছেলে।

এ ঘটনায় সোমবার দুপুরে ঘটনাস্থলের পাশের গ্রাম ডাঙ্গাপাড়া থেকে সজীব হোসেন (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজী জানান, শনিবার রাত থেকেই মিলন নিখোঁজ ছিলেন। ওই রাতের কোন এক সময় ইজিবাইক ছিনতাই হয় এবং এই হত্যাকান্ড সংঘটিত হয়।

এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত হত্যাকারীদের আটক করতে পুলিশ সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর