রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চরশেরপুর ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

শেরপুর প্রতিনিধি / ২৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৬ মে, ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ১৬ মে সোমবার সকাল ১১ ইউনিয়ন পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত বাজেট সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম রেজা।

মাওলানা মোহাম্মদ মোতাসিম বিল্লাহ’র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এসময় বক্তব্য রাখেন, ইউপি সদস্য কারিমুল ইসলাম মিন্টু, সাইফুল ইসলাম, সুজন তালুকদার, সাইদুর রহমান তালুকদার, মোশাররফ হোসেন মুন্না, হুমায়ূন কবির। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন মন্ডল, প্রভাষক সাইফুল ইসলাম, আবদুর রহিম খান, সেনা সদস্য শফিকুল ইসলাম প্রমুখ।

বাজেট অধিবেশনে সভাপতির বক্তব্যে চেয়ারম্যান সেলিম রেজা বলেন, স্বাধীনতার পরে আজকের মতো উন্মুক্তভাবে জনগণের সামনে বাজের ঘোষণা এই ইউনিয়নে আর কখনো হয়নি। আমি আমার সময়কালে সকল আয় ব্যায়ের হিসাব সবার সামনে প্রকাশ করে কাজ করতে চাই। সবার প্রিয় মানুষ, প্রিয় চেয়ারম্যান হয়ে থাকতে চাই‌। এসময় তিনি সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে ইউপি সদস্য কারিমুল ইসলাম মিন্টু ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২ কোটি ২০ লক্ষ ৩৩ হাজার ৭১২ টাকার বাজেট উন্মুক্ত ভাবে ইউনিয়নের জনগণের সামনে ঘোষণা করেন। বাজেট ঘোষণার পর দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। এসময় ইউনিয়ন পরিষদের সকল সদস্য, মহিলা সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর