বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জিয়াউর রহমানের আদর্শই আমার রাজনীতির আদর্শ-আরিফুল হক চৌধুরী

প্রতিবেদকের নাম / ২৫২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯, ৩:১২ অপরাহ্ন

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আমি আরিফুল হক চৌধুরী বিএনপির সৃষ্টি। জিয়াউর রহমানের আদর্শই আমার রাজনীতির আদর্শ। মৃত্যুর পুর্ব পর্যন্ত বিএনপিই আমরা একমাত্র ঠিকানা।

অপপ্রচারে কান না দেওয়ার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের প্রতি তিনি বলেন, নিজেদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে দলীয় কার্যক্রমকে সুসংগহত করার কাজে সবাইকে আত্মনিয়োগ করতে হবে। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে আমরা শহীদ জিয়ার স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়ে তুলবোই।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৩ তম জন্মদিন উপলক্ষে শনিবার সিলেট জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, জিয়াউর রহমান মানেই স্বাধীনতা ও গণতন্ত্র। তিনি স্বনির্ভর বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে বাকশালী শাসনে নিষ্পেষিত জাতির ভোটাধিকার ফিরিয়ে দিয়েছিলেন জিয়া। তাঁর বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে আজকের বাকশালী স্বৈরাচারী আওয়ামীলীগ দেশে রাজনীতি করার অধিকার পেয়েছিল। কিন্তু অবৈধ ক্ষমতার মোহে তারা ইতিহাস ভুলে মানুষের ভোট চুরি করে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে। গণতন্ত্র ধ্বংস করে তিন বারের সাবেক প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলার ফরমায়েসী রায়ে কারাগারে আটকে রেখেছে। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তারেক রহমানকে রাজনীতি থেকে মাইনাস করতে একের পর এক মিথ্যা মামলায় ফরমায়েসী সাজা দিয়েছে। সর্বশেষ ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির মাধ্যমে তারা ধ্বংসপ্রায় গণতন্ত্রের কফিনে শেষ পেরেক ঠুকে দিয়েছে। কিন্তু জিয়ার সৈনিকরা বাংলার মাটিতে বেচে থাকতে তাদের শেষ রক্ষা হতে দিবে না। বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার করতে জিয়ার আদর্শের সৈনিকরা অবশ্যই রুখে দাড়াতে প্রস্তুত রয়েছে।

জেলা সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলা উপদেষ্ঠা শহীদ আহমদ চেয়ারম্যান ও মাজহারুল ইসলাম ডালিম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, জেলা সাংগঠনিক সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল ও আবুল কাশেম, জেলা প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, ধর্ম সম্পাদক আল মামুন খান, তাতী বিষয়ক সম্পাদক ওহিদ আহমদ তালুকদার, জেলা সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও বজলুর রহমান ফয়েজ, মহানগর সহ-দফতর সম্পাদক লোকমান আহমদ, জেলা সহ-দফতর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, সহ-আইন সম্পাদক আমিন উদ্দিন, যুবদল নেতা সাদিকুর রহমান সাদিক, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক কামাল হাসান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর