বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

র‌্যাব-১৪, তক্ষকসহ দুইজনকে গ্রেফতার করেছে

শেরপুর প্রতিনিধি / ৩৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৫ মে, ২০২২, ৩:০০ অপরাহ্ন

র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প একটি জীবিত তক্ষকসহ দুইজনকে গ্রেফতার করে। গতকাল ১৪মে বিকাল সারে চারটার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল সঙ্গিয় ফোর্সসহ শেরপুর জেলার ঝিনাইগাতী থানাধীন ঘাগড়া তেতুলতলা বাজারস্থ সুচনা হার্ডওয়ার এন্ড ভ্যারাইটিজ ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বন্য প্রাণী জীবিত তক্ষকসহ দুইজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত একজন আসামীর নাম মোঃ সিরাজুল করিম (৩৮), সে নয়াটোলা মগবাজারের হাতিরঝিল থানার মৃত আশরাফুল করিমের ছেলে ও ওপর আসামি মোঃ রফিকুল ইসলাম (৩৫), শেরপুর সদর থানার, মির্জাপুর, (কান্দিপাড়া) মৃত শাহ মাহমুদের সন্তান তাদের নিকট হতে একটি বন্য প্রাণী তক্ষক জীবিত অবস্থায় এবং ০৩ টি মোবাইল সেট (সীমসহ) এবং ৫০০ (পাঁচশত) টাকা উদ্ধার করে।

আসামীদ্বয়ের ভাষ্য মতে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর