বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সুভাষ চন্দের সাথে শেরপুর রিপোটার্স ইউনিটের মতবিনিময়

শেরপুর প্রতিনিধি / ১১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৫ মে, ২০২২, ১:৫৬ অপরাহ্ন

আজ ১৫ মে শনিবার সকাল ১১ টার সময় শেরপুর সার্কিট হাউজ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালন সুভাষ চন্দের সাথে শেরপুর রিপোটার্স ইউনিটের পক্ষ হতে মত বিনিময় করা হয়।

শেরপুর সার্কিট হাউজ এ সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ (বাদল) বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে ২০১৪ সালে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের পর থেকে এ ট্রাস্টের মাধ্যমে সারাদেশের দুঃস্থ- অসহায়, দুর্ঘটনাকবলিত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে।

বর্তমানে এর পরিধি অনেকটা বৃদ্ধি পাওয়ায় এই সহায়তা পেয়ে অনেকেই উপকৃত হচ্ছেন। মতবিনিময় শেরপুর রির্পোটা ইউনিটির সাধারণ সম্পাদক মােঃ তরিকুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি তপু সরকার হারুন, সিনিয়র সাংবাদিক জি এম বাবুল এবং রিপোটার্স ইউনিটের নেতৃবূন্দ সার্কিট হাউজ চত্বরে পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর