শনিবার, ২৮ মে ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পুলিশের গাড়ি থেকে পালিয়েছে চারঘাটের আসামী হেলাল

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি / ৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ৩:১৯ অপরাহ্ন

রাজশাহীর চারঘাট থানা থেকে গ্রেপ্তারকৃত আসামী রাজশাহী আদালতে নেয়ার পথে পুলিশের গাড়ি থেকে পালিয়েছে হেলাল আহম্মেদ নামের এক নারী ও শিশু নির্যাতন মামলার আসামী। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার অনুপমপুর গ্রামে নিজ বাড়ী থেকে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী হেলালকে গ্রেপ্তার করে চারঘাট মডেল থানা পুলিশ।

পরের দিন শুক্রবার দুপুরের দিকে জেলা পুলিশের আদালতে বহনকারী গাড়ী যোগে চারঘাট মডেল থানা থেকে আসামী আল হেলাল (৩২) কে আদালতে নেয়ার পথে রাজশাহী শহরে পৌছালে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায় আসামী আল হেলাল। আসামী আল হেলাল উপজেলার আনুপম্পুর গ্রামের আজাদের ছেলে। পরে পুলিশ তাকে গ্রেফতার করতে সাড়াশি অভিযান পরিচালনা করে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ লাইনের গাড়িতে করে চারঘাট থানা থেকে আসামী আদালতে নেয়ার সময় গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।

এসময় চারঘাট থানা পুলিশের কেউ ছিলোনা। তবে আসামী গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর