শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ছবি তুলতে গায়ে আগুন দিলেন নবদম্পতি, ভিডিও ভাইরাল

প্রতিবেদকের নাম / ২২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১২:৫১ অপরাহ্ন

নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে মানুষ কত কিছুই না করেন। সেই ধারাবাহিকতায় এবার যোগ হলেন যুক্তরাষ্ট্রের এক দম্পতি। বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে ছবি তুলতে নিজেদের গায়েই আগুন ধরিয়ে দেন তারা। সম্প্রতি তাদের সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নিউইয়র্ক পোস্ট, ট্রিবিউন ইন্ডিয়াসহ একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, হলিউড সিনেমার সেটেই পেশাদার স্টান্টম্যান গ্যাব জেসপ ও স্টান্ট উইম্যান অ্যাম্বি মিসেলের পরিচয়। এর পর অনেক দিন প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন তারা।

বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে হঠাৎ করে বর কনের ছবি তোলার জন্য এগিয়ে আসেন ক্যামেরাম্যানের দল। এ সময় নতুন কিছু করার ছক করছিলেন গ্যাব ও মিসেল। যেমনটা ভাবা তেমনটাই কাজ। অল্প করে পিঠের মধ্যে আগুন লাগিয়ে হাতে হাত ধরে অতিথিদের দিকে এগিয়ে যান এই দম্পতি।

এই কাণ্ড দেখে সবাই অবাক। কিন্তু স্টান্টম্যান ও স্টান্ট উইম্যান হওয়ায় এ কাজ তো তাদের কাছে তেমনটা কঠিন ছিল না। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই রাতারাতি তা ভাইরাল হয়ে যায়।

গ্যাব জেসপ ও অ্যাম্বি মিসেলের স্টান্টের সেই ভিডিও টিকটকে পোস্ট করেছেন ডিজে ও বিয়ের ফটোগ্রাফার রাস পাওয়েল। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন স্টান্ট লোকেরা বিয়ে করে।’

ভাইরাল সেই ভিডিও

 


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর