শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

স্কুলের টিফিনে মাংসের বায়না, না পেয়ে ছাত্রীর আত্মহত্যা

পাইকগাছায় (খুলনা) প্রতিনিধি / ৭৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় অভিমান করে মরিয়াম নামে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী গঁলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার রাড়ুলী এ ঘটনাটি ঘটেছে। সে উপজেলার রাড়ুলীর জুলফিকার গাজীর ছোট মেয়ে।

নিহতের পারিবারিক জানায়, সকালে স্কুল যাবার পূর্বে মরিয়াম দুপুরের টিপিনে পোল্টি মাংসের জন্য বায়না ধরে। কিন্তু তার মা টিপিনে ভাজা ডিম দিয়ে স্কুল যেতে বলেন। এ নিয়ে মা’র সাথে মনোমালিন্য হয়।

এক পর্যায়ে তার বাবা বাজারে পোল্টি আনতে রওনা দেয়। এ সময় মা রাস্তার পাশ্বে দাঁড়িয়ে ছিল।

এ সুযোগে মরিয়াম ঘরের আড়ায় গঁলায় ওড়না পেচিয়ে ঝুলে আত্মহত্যা করে।

নিহতের লাশ উদ্ধারের কথা বলে থানা ওসি মো. জিয়াউর রহমান জিয়া বলেন, মেয়েটি অত্যন্ত জেদি ছিল। মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর