শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীবরদীতে মাছের প্রজেক্টের পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি / ২১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

শেরপুরের শ্রীবরদী উপজেলায় পুকুর থেকে জিব্রাইল (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৩ মে শুক্রবার উপজেলার মুন্সিপাড়া গ্রামের শশ্মানঘাটি সংলগ্ন আওরঙ্গর মাছের প্রজেক্টের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত জিব্রাইল দক্ষিণ মুন্সিপাড়া গ্রামের মৃত হজকেল মিয়ার ছেলে।

সূত্রে জানা গেছে, ১২ মে বৃহস্পতিবার দুপুরে গোসলের উদ্দেশ্যে বাড়ি থেকে লুঙ্গি নিয়ে বের হয়ে যায় জিব্রাইল। এরপর আর তিনি বাড়ি ফিরেনেনি। রাতে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।

পরে ১৩ মে শুক্রবার সকালে শশ্মানঘাটি সংলগ্ন আওরঙ্গর মাছের প্রজেক্টের পুকুরে জিব্রাইলের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে এবং পরিবারের সদস্যরা ঘটনাস্থল গিয়ে লাশ সনাক্ত করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর