শনিবার, ২৮ মে ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবীনগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৬৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামে দুই বছরের দুই শিশুর পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত দুই শিশু আপন চাচাতো ভাই। তারা হলেন নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামের বাসিন্দা প্রবাসী মাঈন উদ্দিন ও বাচ্চু মিয়ার ছেলে উসমান (০২) ও তার আপন চাচাতো ভাই আবদুল্লাহ (০২)।

জানা যায়, শনিবার দুপুরে বাড়ির পাশে খেলাধুলা করেন শিশু উসমান ও আবদুল্লাহ দুজন।

এর কিছুক্ষণ পর তাদেরকে আর দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজা খুঁজি শুরু করলে এক পর্যায়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় অতি বৃষ্টির কারণে বাড়ির পাশে পরিত্যক্ত জলাশয়ে জমে থাকা পানির কাছে গেলে তারা ঐ দুই শিশুকে পানিতে তলিয়ে যেতে দেখেন।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা দুই শিশু উসমান ও আবদুল্লাহকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুই শিশুর মর্মান্তিক মৃতুতে পরিবারের সদস্যদের পাশাপাশি আশেপাশের লোকজনের কান্নার রোল পড়ে যায়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর