শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শাশুড়ির গলা কাটলেন পুত্রবধূ

ডেস্ক রিপোর্ট / ৪৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ৯:০১ পূর্বাহ্ন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের শ্যামপুর গ্রামে শাশুড়িকে জবাই করে হত্যা করেছেন পুত্রবধূ। বুধবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০টায় এ ঘটনা ঘটেছে। নিহত শাশুড়ি নাজনীন বেগম (৪৮) শ্যামপুর গ্রামের মৃত হানিফ হাওলাদারের স্ত্রী।

জানা গেছে, নাজনীন বেগমের ছোট ছেলে উজ্জ্বল হাওলাদার (২৮) ঢাকায় চাকরি করেন। উজ্জ্বলের স্ত্রী লাবণ্য বেগমের সঙ্গে শাশুড়ি নাজনীনের বনিবনা ছিল না বলে জানিয়েছেন স্থানীয়রা।

পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টায় লাবণ্য বেগম শাশুড়ি নাজনীন বেগমকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে পালানোর সময় পুলিশের হাতে ধরা পড়ে।

বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদীপ্ত সরকার বুধবার রাত দেড়টায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাকেরগঞ্জ থানার অফিসার ইন চার্জ (ওসি) আলাউদ্দিন মিলন জনান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাবণ্য তার শাশুড়ি নাজনীন বেগমকে জবাই করে হত্যা করার কথা স্বীকার করেছেন। নাজনীন বেগমের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর