সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইল সরকারি হাসপাতালের প্রবেশের রাস্তা বেহাল দশা

সরাইল প্রতিনিধি / ২২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৪:৫৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশের রাস্তা দীর্ঘদিন ধরে কাঁদাপানিতে গর্তে ভরা বেহাল অবস্থায় থাকার কারণে প্রতিদিন এই স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগী এবং তাদের স্বজনদের চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে।

মঙ্গলবার (১০ মে ) সকালে সরেজমিন গিয়ে এই ভোগান্তির চিত্র দেখা গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে চলে আসা রাস্তাটি ভেঙ্গেচুরে গর্তে কাদাপানিতে পরিনিত হয়েছে।

এছাড়াও জানতে পারি রাতের বেলা কাঁদাপানিতে গর্তে পড়ে রিক্সা এবং অটোরিকশাসহ অন্যান্য যানবাহন রোগীসহ উল্টো যাচ্ছে। এতে শিশু, নারী, বৃদ্ধ এবং অন্তঃসত্ত্বা মায়েদের আরও বেশি অবর্ণনীয় দুর্ভোগে পড়তে হচ্ছে।

এই রাস্তা দিয়ে চলাচলরত একজন অটোরিকশা চালককে জিজ্ঞেস করা হলে তিনি জানান, এই রাস্তা দিয়ে যাতায়াতে রাতের বেলা বেশি সমস্যা হয়। গর্তে পড়ে কাদার ভিতরে চাকা আটকে যাওয়া সহ আরও অনেক সমস্যায় পড়তে হচ্ছে প্রতিদিন।

একজন অন্তঃসত্ত্বা মাকে সাথে নিয়ে আসা রোগীর এক স্বজন জানান, সামান্য একটু রাস্তা এতদিন এভাবে অবহেলায় পড়ে আছে এটা দুঃখজনক। দেখার কেউ নেই আমার সাথে প্রেগন্যান্ট রোগী নিয়ে এসেছি, হাসপাতালের প্রবেশ পথে গর্তে পড়ে রিক্সা কাদায় আটকে গেলো। এরপর কিছু লোকজন এসে রিকশাটি ধাক্কা দিয়ে উঠাইয়া দেয়। তারপরে হাসপাতালে এসে পোঁছায়।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মতো একটি জরুরী সেবামূলক প্রতিষ্ঠানে আসা যাওয়ার রাস্তার বেহাল দশায় দুঃখ প্রকাশ করেছেন এখানে সেবা নিতে আসা রোগীর আত্মীয়স্বজনরা।

এ ব্যাপারে সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নোমান মিয়া জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে চলে আসা রাস্তাটি ভেঙ্গেচুরে গর্তে কাদাপানিতে পরিনিত হলেও উপজেলা পরিষদ চেয়ারম্যানে এ রাস্তার মেরামতের উদ্যােগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর