রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে আগুনে পুড়ল কৃষকের স্বপ্ন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ২৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৪:৪৪ অপরাহ্ন

নিভৃত পল্লী গ্রামের কৃষক হানিফ মিয়া। গাভী পালনে দিনবদলের স্বপ্ন দেখছিলেন তিনি। এরই মধ্যে আগুনের তা-বে সেই স্বপ্ন পুড়ে হয়েছে ছাই হয়ে গেছে।

দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামে আগুনে পুড়ে যায় ছাই হয়ে যায় ৫টি গরু ও ৮টি ছাগল। সোমবার গভীর রাতে ওই গ্রামের মোঃ ইউনুছ আলীর ছেলে কৃষক হানিফ মিয়ার গোয়াল ঘরে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, কৃষক হানিফ মিয়া সোমবার রাতে বাজার থেকে ফিরে গোয়াল ঘরে গরুদের খাবার দেয়। পরে সে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।

রাত সাড়ে ১২টার দিকে ছাগলের ডাক চিৎকারে ঘর থেকে বাহির হয়ে দেখে তার গোয়ালঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ঘরের চারিদিকে ছড়িয়ে পড়ে।

হানিফের ডাক চিৎকারে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনলেও গোয়ারঘরে থাকা ৫ টি গরু ও ৮টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। কৃষক হানিফ মিয়া বলেন, আমার গোয়াল ঘরে অগ্নিকা-ের ঘটনায় ৫টি গরু, ৮টি ছাগল ও অন্যান্য জিনিসপত্র সহ প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে চন্ডিগড় ইউপি চেয়ারম্যান আলম সরকার জানান, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর