শনিবার, ২৮ মে ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাইকগাছায় সরকারী পুকুরের মাছ বিক্রির অভিযোগ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি / ২০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৯ মে, ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় গদাইপুরে সরকারী জেলা পরিষদের পুকুরের মাছ মেরে বিক্রির অভিযোগে দুই ইউপি সদস্য সহ কয়েকজন বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলার গদাইপুর গ্রামের আহম্মদ মীরের ছেলে মিজানুর রহমান টুটুল এ সাংবাদিক সম্মেলন করেছেন।

লিখিত বক্তব্যে বলেন, উপজেলার গদাইপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে জেলা পরিষদের একটি পুকুর রয়েছে। বিগত দিনে পুকুরটি ইজারা দেওয়া হলেও বর্তমানে পুকুরটি জনসাধারণের জন্য উন্মুক্ত রয়েছে।

কিন্তু গত ২৩ এপ্রিল স্থানীয় ইউপি সদস্য আনিছুর রহমান, ৭ নং ওয়ার্ডের শেখ হারুনুর রশিদ হিরু ও শাহ ওলি এর নেতৃত্বে ২০/২৫ জন জেলা পরিষদের এ পুকুর থেকে ৪ লক্ষাধিক টাকার মাছ মেরে নিয়েছেন । আমি সহ অনেকে নিষেধ করলে অকথ্য ভাষায় গালিগালাজ সহ জীবন নাশের হুমকি প্রদর্শন করেন।

এজন্য গত ২৭ এপ্রিল জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার সহ ৯টি দপ্তরে অভিযোগ দায়ের করেছি। যার কারনে ওরা আমাদের জানমালের ক্ষতি করার বিভিন্ন চক্রান্ত করছে।

সেজন্য এ ঘটনার সু-বিচারের দাবী করে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছি। সাংবাদিক সম্মেলন করার সময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বর জবেদ আলী গাজী, শেখ আতাউর রহমান, ফজর আলী, আঃ মালেক ও আমিনুল ইসলাম কাজল প্রমূখ।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর