শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজাবাড়ী কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের গতমপুর এলাকার রাস্তার ব্যাহাল অবস্থা

নিউজ ডেস্ক / ১০০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৮ মে, ২০২২, ৩:৫০ অপরাহ্ন

রাজাবাড়ী কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের গতমপুর এলাকার রাস্তা নিয়ে রাজবাড়ী হেল্প লাইনে পোষ্ট করে  এলাকার জন্য প্রশাসনের কাছে  সহযোগিতা চেয়েছেন, হাবিবুর রহমান খাঁন নামের একজন আইসিটি উদ্যোক্তা,এবং একটি মানবাধিকার সংস্থার রাজাবাড়ী জেলার জয়েন্ট সেক্রেটারি হিসেবে কর্মরত থাকা একজন ব্যাক্তি।

 

এই এলাকার রাস্তাঘাট নিয়ে প্রতিকার চেয়ে তিনি বলেন রাজবাড়ী কালুখালী উপজেলার গতমপুর এলাকার রাস্তায় কিছু অসাধু  ব্যাক্তি সুবিধা নিয়ে বালি,মাটি ব্যবস্যা করে রাস্তার বেশ নাজেহাল করেছেন এটা প্রতিরোধ করতে এলাকার চেয়ারম্যান এবং মেম্বার হয়ত ব্যর্থ।

 

ঈদের ছুটিতে বিভিন্ন ব্যাস্ত শহর থেকে গ্রামে এসেছেন পরিবার নিয়ে ঈদ করার জন্য,কিন্তু বৃষ্টি হবার কারনে হাতে সেন্ডেল/জুতা নিয়ে ঈদের নামাজ পড়তে যেতে হয়েছে, এমন কি রোদের দিনে ধুলা,বালি ছাড়া আর কিছু দেখা যায় না, এমন দৃশ্য এখনকার সময়ে দেখা যায় না, এবং জরুরী প্রয়োজনে অ্যাম্বুলেন্স, এমন কি ফায়ার সার্ভিস এর মত গুরুত্বপূর্ণ যানবাহন ও তার একালায় প্রবেশ করতে পারেনা শুধু মাত্র রাস্তার এমন দশার কারনে।

 

তিনি আরো বলেন বেশ কয়েক বছর আগে এই রাস্তার কাজ হবার কথা ছিলো তবে সেটাও হবার কোনো নাম গন্ধও নেই । বেশ কিছু বছর ধরে তার এলাকার রাস্তা বিকল অবস্থায় আছে এটা দেখার ও কেউ নেই, এক সময় এই গতমপুর এলাকার রাস্তা অনেক ভালো ছিলো এবং এমন মাটি বালির ব্যবসা ও ছিলোনা । শুধু কিছু সুবিধাবাদী মানুষের জন্য গ্রামের অনেক মানুষের চলাফেরা আযোগ্য হয়ে পরেছে, গ্রামে রয়েছে ৩টা প্রাইমারী স্কুল,একটা উচ্চ মাধ্যমিক স্কুল এবং ৫টা মসজিদ ও একটি মাদ্রাসা রয়েছে।

গ্রামের কিছু মানুষের সাথে কথা বলে জানা যায়,  যোগাযোগ ব্যবস্থা এতটাই খারাপ যে এই এলাকায় বসবাস করাটাই অযোগ্য হয়ে পরেছে, এবং তারাও এটা বন্ধের জন্য দাবি জানিয়েছেন ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর