রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইলে মোটরসাইকেল ওয়ার্কশপে আগুন,ক্ষতি ১২ লাখ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ২৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৮ মে, ২০২২, ২:৩৬ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নে এক মোটরসাইকেল ওয়ার্কশপে আগুনে ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে কালিকচ্ছ এলাকায় বিজিবি (উত্তর পূর্ব) রিজিওনাল সদর দপ্তরের উত্তর পাশে মোটরসাইকেল ওয়ার্কশপে আগুন লাগার ঘটনা ঘটে। এতে দোকানে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

মোটরসাইকেল ওয়ার্কশপের স্বত্বাধিকারী মেকানিক কাউছার আহমেদ বলেন, তিনি তার পরিবার নিয়ে ঈদ উপলক্ষে আশুগঞ্জের লালপুর শশুর বাড়িতে বেড়াতে গিয়েছিল। পরে রাতে খবর পায় তার ওয়ার্কশপে আগুন লাগে। সাথে সাথে এসে দেখে সব পুড়ে ছাই গেছে।

আগুন লাগার সাথে সাথে দোকানের মালিক ৯৯৯ নম্বরে ফোন দিলে সরাইল ফায়ার সার্ভিসের লোকজন ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

কাউছার আরো জানান, তার দোকানে কেউ শত্রুতা করে আগুন লাগাইছে, কারণ তার দোকানে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লাগার সম্ভাবনা নেই।

এতে তার ওয়ার্কশপে থাকা সচল ৫টি মোটরসাইকেল, ২ টি জেনারেটর ও মোটরসাইকেল ওয়াশ করার মেশিন সহ প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

সরাইল ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর সুবল চন্দ্র দেবনাথ জানান, গতরাতে খবর পেয়ে তারা ঘটনা স্থলে গিয়ে রাত তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে তারা ধারণা করছেন বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর