বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনা শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী : ডা. দীপু মনি

শেরপুর প্রতিনিধি / ১৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৮ মে, ২০২২, ২:৩৪ অপরাহ্ন

আজ শেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, আজকের এই ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচিত হবে, তারা তাদের পূর্ণাঙ্গ কমিটি যখন তৈরি করবে এই কথা গুলো মাথায় রেখে দয়া করে কমিটি করবেন শুধুমাত্র কে আমার লোক কে আমার পকেটের লোক কেউ এটা চিন্তা করবেন না।

পকেটে লোক যেমন হয় তারা আবার পকেট ফেলে লাফ দিয়ে চলে যাবে। তারা যদি বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগের আদর্শের লোক হয়ে থাকে তাহলে দু’দিন একটু মন কশাকশি হতে পারে কিন্তু সে বিপদে আপদে আপনার পাশে থাকবে, আওয়ামী লীগের সাথে কাজ করবে, তাকেই আপনি পাশে পাবেন এবং পালিয়ে যাবে না।

শিক্ষামন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা তিনি শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, নির্দেশনা আছে যে দেশের প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় স্থাপন করা যায় সেটি সরকারি, কিংবা প্রাইভেট।

আমরা আশা রাখবো, আপনাদের অনেক রাজনৈতিক নেতা আছে, যারা উদ্যোগ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাবেন এবং শেরপুরে একটি বিশ্ববিদ্যালয় স্থাপন করার জন্য আপনারা আমার সার্বিক সহযোগিতা পাবেন।

৮ মে রোববার শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন পৌর শাখার সভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম জিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য উপাধ্যক্ষ র্রেমন্ড আরোং, সদস্য মারুফা আক্তার পপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।

আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ুন করীব রুমান, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব একেএম ফখরুল মজিদ খোকন প্রমুখ।

সম্মেলনে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও তার সহযোগী সংগঠন গুলোর নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর