সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নারী নিয়ে আপত্তিকর মন্তব্য, বন্ধের পথে ‘কফি উইথ করণ’

প্রতিবেদকের নাম / ৩০৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯, ৮:৩৭ পূর্বাহ্ন

করণ জোহরের মতো বলিউড সেলিব্রিটির কাছে সংবেদনশীল আচরণ আশা করেন অনেকে। কিন্তু সব সময় প্রত্যাশা যে পূরণ হয়- এমনও নয়। তেমন এক বিষয়ের জেরে বন্ধ হতে চলেছে এ প্রযোজক-পরিচালকের চ্যাট শো ‘কফি উইথ করণ’। এ গুঞ্জনের খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

বলিউড তারকাদের নিয়ে যে সব শো এত দিন পর্যন্ত দর্শক দেখেছেন, তার মধ্যে প্রথম সারিতেই থাকবে ‘কফি উইথ করণ’। তারকাদের হাঁড়ির খবর বের করে আনতে জুড়ি নেই করণের। বহু অজানা তথ্য এই শো-এর মাধ্যমে প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি ওই শো-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও কে এল রাহুল। সেখানে নারীদের সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেন ওই দুই ক্রিকেটার। কিন্তু তা সম্পাদনা না করেই দেখানো হয়।

ফলস্বরূপ ওই দুই ক্রিকেটারকে দল থেকে নির্বাসনে পাঠানো হয়। এর জেরেই ‘কফি উইথ করণ’ নিয়ে প্রশ্ন উঠছে।

ভারতীয় শোবিজ সংশ্লিষ্ট একটা বড় অংশ মনে করে, উপস্থাপক হিসেবে শো-এর বিষয় বা সম্পাদনার মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সরাসরি মতামত থাকে করণের। তিনি কেন দৃশ্যগুলো নিয়ে সচেতন ছিলেন না- এমন প্রশ্ন উঠেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের ভাষ্যে, ‘‘এটা করণের শো। কী দেখানো হচ্ছে তার নিয়ন্ত্রণ থাকা উচিত। যদি কোনো অতিথি মুখ ফসকে কিছু বলেও থাকেন, উপস্থাপক হিসেবে কোথায় শেষ করতে হবে তা বোঝা উচিত ছিল করণের।’’

তবে বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষ বা করণ জোহর, কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর