বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্যামনগরে শিক্ষার্থীদের মধ্যে ভাব বাংলাদেশের বৃত্তি প্রদান

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি / ২৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ৩:৪০ অপরাহ্ন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ভাব বাংলাদেশের পক্ষ থেকে অস্ট্রেলিয়ার রোটারি ক্লাব অব হুইলার্স হিলের সৌজন্যে স্কুল ও কলেজের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের বিশেষ বৃত্তি প্রদান করা হয়েছে।

শ্যামনগর ভাব বাংলাদেশের কার্যালয়ে বৃহস্পতিবার সকাল ১১টায় ১৪ জন কলেজ শিক্ষার্থী ও ৬ জন স্কুল শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়।

ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিনা হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাব বাংলাদেশের সহকারী কান্ট্রি ডিরেক্টর এম এ আলিম খান, হেঞ্চি বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম লুৎফুল আলম, রমজাননগর ইউনিয়ন তোফাজ্জেল বিদ্যাপীঠের প্রধান শিক্ষক শেখ মতিউর রহমান, সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সাংবাদিক রনজিৎ বর্মন প্রমুখ।

উল্লেখ্য যে কলেজ শিক্ষার্থীরা প্রতিমাসে ২ হাজার করে ৪ মাসের ও স্কুল শিক্ষার্থীরা প্রতি মাসে ১ হাজার করে ৩ মাসের বিশেষ বৃত্তির টাকা পেয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর