রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারীর কিশোরগঞ্জে ২ ভূমিদস্যু গ্রেফতার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি / ২৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

জমি জবর দখলের অপচেষ্টার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে দু’ জন ভূমিদস্যুকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটেছে ।

জানা গেছে- উপজেলার উত্তর দুরাকুটি মৌজার ৫২৯ খতিয়ানের ৭৫৩ দাগের ২৯ শতাংশ জমির মধ্যে ১৪ শতাংশ জমি ১৯৭১ ও ১৯৭৫ সালে দুইটি কবলা দলিল মূলে হাজী মহসিন উদ্দিনের ছেলে মোঃ আলম হোসেনের কাছে বিক্রি করে পার্শ্ববর্তী গ্রামের শাহান উদ্দিনের ছেলে সমসের আলী। তখন থেকে আলম হোসেন জমিটি ভোগ দখল করে আসছে। কিন্তু একদল ভূমিদস্যু ওই জমিটি দখলের চেষ্টা করে।

এ বিষয়ে জমির মালিক আলম হোসেনের পুত্র শামীম হোসেন বাবু গত ১৬ এপ্রিল ২০২২ তারিখ কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে পুলিশ ওই জমি দখলের চেষ্টাকারীদের ১৫৪ ধারায় নোটিশ প্রদান করে।

ওই নোটিশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে ওই জমিতে সাইন বোর্ড দেয়াসহ দখলের চেষ্টা করে। খবর পেয়ে জমির প্রকৃত মালিকের ছেলে দখলে বাঁধা দিতে গেলে ভূমিদসুরা তার হাতে থাকা একটি স্মার্ট ফোন ভেঙ্গে ফেলে। বিষয়টি ৯৯৯ এ খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ২ জন ভূমিদস্যুকে আটক করেছে।

আটককৃতরা হল উত্তর দুরাকুটি নদীরপাড় গ্রামের পেয়ারুল ইসলাম (৪০) ও এজাবুল হক (৩৫)।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ রাজিব কুমার রায়- ঘটনার সতত্য স্বীকার করেন। তিনি বলেন অন্যের জমি জবর দখলের চেষ্টাকারী ২ জনকে আটক করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর