বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

তারেক রহমানের নেতৃত্বে সারাদেশে বিএনপি আজ ঐক্যবদ্ধ: বাবুল

সালথা (ফরিদপুর) প্রতিনিধি / ২৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ৪:০৭ অপরাহ্ন

জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেছেন, শুধু বিএনপি নয় সারাদেশের মানুষ আজ সংকটে আছে। বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না। তারেক রহমানের নেতৃত্বে সারাদেশে বিএনপি আজ ঐক্যবদ্ধ। যতক্ষন পর্যন্ত গণতন্ত্র ফিরে না আসবে, ততক্ষন পর্যন্ত রাজপথ ছাড়বো না। দেশের মানুষ আজ জুলুমবাজ সরকারের হাত থেকে মুক্তি চায়।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ফরিদপুরের নবগঠিত জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে আয়োজিত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

বুধবার বিকেলে নগরকান্দা ও সালথা উপজেলা বিএনপির পক্ষে ফরিদপুরের তালমা ইউনিয়নের কোনাগ্রামে আয়োজন করেন জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট লিয়াকত আলী বুলু সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাউয়ুম জঙ্গি, মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, যুগ্ন আহ্বায়ক গোলাম রাব্বানী রতন, ফরিদপুর মহানগর বিএনপির যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান মিনাল, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, সহ-সভাপতি আইয়ুব মুন্সী, ঢাকা মহানগর উত্তর কৃষক দলের সদস্য সচিব শফিকুর রহমান মিঠু, ফরিদপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সেলিম মিয়া, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুন, সিনিয়র সহ-সভাপতি এমএম ইউসুফ, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার হোসেন শিথীল, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক তানজীমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম শান্ত, জাহিদুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে দোয়া করা হয়। পরে ইফতার মাহফিলে অংশ নেন আগতরা। প্রায় সহস্রাধিক অতিথি এতে অংশ নেয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর