রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীবরদী উপজেলায় বুদ্ধি-প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

শেরপুর প্রতিনিধি / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ১২:২০ অপরাহ্ন

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ২৪ এপ্রিল রবিবার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় মামলাটি দায়ের করেন। এমাজ উদ্দিন ওই এলাকার সুরুজ মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, গত ২২এপ্রিল দুপুরে ওই শিশু জনৈক আলমগীর মিয়ার বাড়িতে সেলাই করতে দেওয়া নতুন জামা আনার জন্য যায়।

এসময় এমাজ উদ্দিনের বাড়ির সামনে আসলে কৌশলে ওই শিশুকে ডেকে নিয়ে তার বাড়ির ভেতরে যায়। পরে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য নানা হুমকি দেখিয়ে শিশুটিকে বের করে দেয় এমাজ উদ্দিন।

পরে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানা পায়তারা করলেও ঘটনার দুইদিন পর রবিবার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে এমাজ উদ্দিনসহ তার চার ভাইয়ের নামে মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই সবাই পলাতক রয়েছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রখেছে বলে জানায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর