রবিবার, ২৯ মে ২০২২, ০২:৫৮ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চাটমোহরে জমিসহ ঘর পাচ্ছে ২২ ভূমিহীন ও গৃহহীন পরিবার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি / ১০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

মুজিববর্ষে ঈদ উপহার হিসেবে পাবনার চাটমোহরে আজ মঙ্গলবার তৃতীয় পর্যায়ে ২২টি গৃহহীন ও ভূমিহীন পরিবার পাচ্ছে জমিসহ ঘর। এসব ঘরে বিদ্যুৎ,রাস্তা,সেনেটারি,পানিসহ সব ধরণের সুবিধা রয়েছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের জানান,মুজিববর্ষে এবারের ঈদের উপহার হিসেবে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরগুলো হস্তান্তর করা হবে এপ্রিল। আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় সারাদেশে জমি ও ঘর নাই-এমন পরিবারকে দুই শতক খাসজমি ও ঘর দেওয়ার কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

প্রেস ব্রিফিং এ জানানো হয়,উপজেলার মথুরাপুর ও ডিবিগ্রাম ইউনিয়নে ২২টি পরিবারকে ঘর দেওয়া হচ্ছে।পরে আরো ৫টি ঘর দেওয়া হবে।

এরআগে প্রথম পর্যায়ে ৩০টি ও দ্বিতীয় পর্যায়ে ২৫টিসহ মোট ৮২টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

তিনি জানান,শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পরিবার বাছাই ও ঘর নির্মাণ করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করে প্রকল্প বাস্তবায়নে সন্তোষ প্রকাশ করেছেন।

প্রেসব্রিফিয়ে অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) তানজিনা খাতুন,কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এ মাসুমবিল্লাহ,উপজেলা প্রকৌশলী সুলতান মাহমুদ,পিআইও এস এম শামীম এহসান,মথুরাপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহ আলম,ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যান শামীম হোসাইন,উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর