মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভার বন্ধু সংগঠন এর আয়োজনে ইফতার ও মিলনমেলা অনুষ্ঠিত 

গোলাম সারওয়ার সজলঃ / ৮৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২, ৬:৪৬ অপরাহ্ন

“একটা ভালো বই একশো জন বন্ধুর সমান, আর একজন ভালো বন্ধু একটা লাইব্রেরির সমান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে “সাভার বন্ধু সংগঠন” এর ইফতার মাহফিল ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। 

২২শে এপ্রিল রোজ শুক্রবার বিকালে বুড়িগঙ্গা নদীর তীরে কাশবন রেস্টুরেন্টে দোয়া ও আলোচনা সভার মধ্যে দিয়ে এই অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়।  অনুষ্ঠানের আয়োজক কমিটিতে ছিলেন, সাভার বন্ধু সংগঠন এর বন্ধু মৃনাল কান্তি গোস্বামী, নাজিম উদ্দিন, রবিউল আউয়াল মনির, শাহারিয়ার আরেফিন হাওলাদার, মোস্তাক আহমেদ সহ আরও অনেকে।

বন্ধুত্বের একতা, সম্প্রীতি ও সফলতা’ এই স্লোগানকে ধারণ করে সবার মধ্যে বন্ধুত্ব, আন্তরিকতা সৃষ্টির পাশাপাশি একে অপরের সাথে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির জন্য ২০১৯  সাল থেকে কাজ করছে গ্রুপটি। এছাড়া নানাবিধ  দেশের অসহায় হতদরিদ্র মানুষের জন্য নানান দুর্যোগ পুর্ন মুহুর্তে সেবামুলক কাজ করে যাচ্ছে সংগঠনের সকল বন্ধুদের সাথে নিয়ে। 

এই সংগঠনের বন্ধুরা কিছু করার চেষ্টা নিয়েও বন্ধুত্বের বন্ধনটা সুদৃঢ় করতে মিলনমেলা এবং ইফতার মাহফিলের আয়োজন করেছে।

ইফতার মাহফিল এবং মিলনমেলায় ঢাকাসহ সাভারের বিভিন্ন প্রান্ত থেকে এসে যুক্ত হয় বন্ধুদের আড্ডায়। প্রায় শতাধিক বন্ধুর আগমনে মুখরিত হয়ে উঠে কাশবন রেস্টুরেন্ট প্রাঙ্গন। সবার আগ্রহ ও আন্তরিকতাকে বেশ ইতিবাচক হিসেবে দেখছেন গ্রুপটির পরিকল্পনাকারী মৃণাল কান্তি গোস্বামী।

সামিউল পাপ্পু জানান, বন্ধুরা একে অপরের সাথে যেন যোগাযোগ বিচ্ছিন্ন না হয়ে যাই ও সবাই যেন বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হয়ে একসঙ্গে একে অপরের পাশে দাঁড়াতে পারি সেই চিন্তা থেকেই গ্রুপটি খোলা হয়েছে। বিভিন্ন তথ্য ও সহযোগিতায় কাজ করাসহ রক্তদান কর্মসূচি থেকে শুরু করে শীতার্থ মানুষের মাঝে শীতর কম্বল বিতরণ, বস্ত্র হীনদের মাঝে বস্ত্র বিতরন সহ নানাবিধ সামাজিক সহযোগিতা মূলক কাজ কার থাকে, যার মাধ্যমে আমাদের বন্ধুদের আন্তরিকতারই বহিঃপ্রকাশ।

মিলনমেলায় অংশ নিতে বিকেল থেকেই বুড়িগঙ্গা নদীর তীরে কাশবন রেস্টুরেন্টে  আসতে থাকে সাভার বন্ধু সংগঠনের বন্ধুরা। সন্ধ্যা ঘনিয়ে আসতেই উপস্থিত  হয় প্রায় শতাধিক বন্ধুরা। মিলনমেলা এবং ইফতার মাহফিলে এসে ভালো লাগার কথা জানান আমাদের কাছে ব্যক্ত বন্ধু তানভীর রহমান ঢালী এবং বন্ধুদেরকে তার কোম্পানির টি. আর. সিস্টেম এর পক্ষ থেকে মিলনমেলা কে স্মৃতিময় করে রাখতে সাভার বন্ধু সংগঠন লেখা একটি করে মগ সকল বন্ধুদের মাঝে বিতরন করেন। 

ব্যক্তিস্বার্থ ও সামাজিক বিচ্ছিন্নতার বর্তমান বাস্তবতায় নিজের মধ্যে বন্ধুত্ব আর ঐক্য চায় সাভার বন্ধু সংগঠন এর সকল বন্ধুরা। এবং শঙ্কটে পরা বন্ধুদের পাশে দাঁড়ানোসহ সমাজের অসহায় মানুষের জন্য কাজ করতে চায় তারা।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর