রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এক ভোটে হারলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি

এ কে আজাদ  রাজবাড়ী / ৪৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ৭:১৩ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা মুন্সী দৌলতদিয়া আক্কাস আলী হাইস্কুলের সভাপতি পদে এক ভোটে হেরেছেন। সভাপতি নির্বাচিত হয়েছেন দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক বেপারী।
বুধবার (২০ এপ্রিল)  দুপুর স্কুল হলরুমে গোপন ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
উপজেলা শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মোঃ মাসুদুর রহমান বলেন, নির্বাচনে মোস্তফা মুন্সী ও ফারুক বেপারী প্রার্থী হন। সমঝোতা না হওয়ায় তাৎক্ষনিক ভাবে গোপন ভোট গ্রহণ করা হয়। ৯জন ভোটারের মধ্যে ৫ ভোট পেয়ে ফারুক বেপারী সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মোস্তফা মুন্সী ৪ ভোট পান।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মালেক বেপারী, মোস্তফা ফকির, আবু তালেক বেপারী, আলামিন সরদার, শেখ রেহেনা বেগম, মোঃ মনিরুজ্জামান, মোহাম্মদ ফরহাদ রহমান, নাজমা খাতুন।
নব-নির্বাচিত সভাপতি ও দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক বেপারী বলেন, আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় সকলের নিকট কৃতজ্ঞ। শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীসহ স্কুল উন্নয়নের এলাকার সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর