মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

‘আল-আকসা মসজিদে ইহুদি সংস্কৃতি চাপিয়ে দিতে চায় ইসরাইল’

ডেস্ক রিপোর্ট / ৬৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ৩:৪৯ অপরাহ্ন

জেরুসালেম ইসলামিক ওয়াকফ বিভাগের উপ-পরিচালকের মতে, ইসরাইলিরা আল-আকসা মসজিদে ইহুদি সংস্কৃতি চাপিয়ে দিতে চায়। বুধবার এমন সংবাদ প্রকাশ করেছে মিডল ইস্ট মনিটর।

ইসরাইল অধিকৃত জেরুসালেম শহরের ইসলামিক ওয়াকফ বিভাগের উপ-পরিচালক শেখ নাজেহ বাকিরাত মনে করেন, দখলদার ইসরাইলি শক্তি আল-আকসা মসজিদে ইহুদি সংস্কৃতি চাপিয়ে দিতে চাচ্ছে। তারা চায় এ পবিত্র মসজিদে ইহুদি সংস্কৃতির একটি শক্তিশালী প্রভাব থাকুক।

তিনি শঙ্কা প্রকাশ করে বলেন, আল-আকসা মসজিদে ইসরাইলের এমন ঘৃণ্য আগ্রাসনে পবিত্র জেরুসালেম শহরের সার্বিক পরিস্থিতি আরো খারাপ হতে পারে। এ কারণে তিনি চান, ফিলিস্তিনের পবিত্র জেরুসালেম শহরে ইসরাইলি সহিংসতা প্রতিরোধে আন্তর্জাতিক শক্তিগুলো পদক্ষেপ নিক।

এদিকে ইসলামিক ওয়াকফ বিভাগের উপ-পরিচালক শেখ নাজেহ বাকিরাত আরো বলেন, আল-আকসা মসজিদের ওপর প্রশাসনিক নিয়ন্ত্রণ আরোপ করতে চায় ইসরাইল। ইসরাইল চায় আল-আকসা মসজিদের দেখাশোনার জন্য বর্তমানে জর্ডান সরকার যে দায়িত্ব পালন করছে তার অবসান হোক। মোট কথা, ইসরাইল এ পবিত্র মসজিদের সকল দায়িত্ব থেকে জর্ডানি কর্তৃপক্ষকে সরিয়ে দিয়ে তারা নিজেরা দায়িত্ব নিতে চায়।

সূত্র : মিডল ইস্ট মনিটর


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর