রবিবার, ২৯ মে ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাস্তার জায়গা নিয়ে দু’পক্ষে মধ্যে সংঘর্ষ আহত ১০

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ১৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ৩:৫৮ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পারিবারিক যাতায়াতের রাস্তা নিয়ে দুই পক্ষে মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার(১৯ এপ্রিল) দুপুরে উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের পূর্বপাড়ার খন্দকার বাড়ি ও ঠাকুর বাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, খন্দকার বাড়ির বাবুল খন্দকার (৫০), শাহ আলম খন্দকার (৪০), আলম খন্দকার (৩০), জাহেদা বেগম (৬৫), সাবিনা বেগম (৪০), আসাদ উল্লাহ (৪৫) ও জাহানারা বেগম (৩৫)এছাড়া ঠাকুর বাড়ির জীবন মিয়া (২২) আহত হয়।

আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে তবে খন্দকার বাড়ির গুরুতর আহত সাবিনা বেগমকে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতাক্ষদর্শী ইয়াছিন মিয়া বলেন, রাস্তার জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে পূর্বপাড়ার ঠাকুর বাড়ির লোকজন একই এলাকার খন্দকার বাড়ির লোকজনের উপর তাদের বাড়িতে এসে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা করে।

হামলায় নারী-পুরুষসহ অনেকেই আহত হয়েছে। এ সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সরাইল থানার উপ-পরিদর্শক মোঃ জসিম উদ্দিন বলেন,পারিবারিক একটা রাস্তা নিয়ে দু’পক্ষে মধ্য সংঘর্ষ হয় খবর পেয়ে আমরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। আগামীকাল দু’পক্ষই মিমাংসা করা হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর