শনিবার, ২১ মে ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লালমনিরহাটে ইয়াবাসহ এসপির ভাই আটক

লালমনিরহাট প্রতিনিধি / ১১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ৩:৫২ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পাজেরো গাড়ি ও ১০ পিস ইয়াবাসহ দিনাজপুর সিআইডি এসপি পঙ্কজ চন্দ্রের ভাইসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার(১৯ এপ্রিল) সন্ধ্যায় হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের আদর্শপাড়া গ্রামের জয়দেব কুমার ছেলে ও দিনাজপুর সিআইডি’র বিশেষ পুলিশ সুপার পঙ্কজ চন্দ্রের ছোট ভাই চঞ্চল কুমার রায়(৩৮) এবং তার সহযোগী একই এলাকার মন্দিরপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আল হাদি সজিব(৩৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাজেরো গাড়িতে মাদক পাচার হচ্ছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেলাগুড়ি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সন্দেহজনক ভাবে একটি পাজেরো গাড়ি আটক করে তল্লাশী চালিয়ে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে গাড়িতে থাকা চঞ্চল কুমার রায় ও আল হাদি সজিবকে আটক ও পাজেরর গাড়িটিও জব্দ করে পুলিশ।

এ ঘটনায় রোববার(১৭ এপ্রিল) মাদক দ্রুব্য নিয়ন্ত্রন আইনে হাতীবান্ধা থানায় আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। আটককৃতদের নামে ইতিপুর্বেও বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানা গেছে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এরশাদুল আলম বলেন, এসপির ভাই কিনা সেটা আমরা জানি না। তার কাছে ইয়াবা উদ্ধার হয়েছে তাই তার সঙ্গীসহ তাকে জেলা হাজতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর